জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষ পরীক্ষার সময়সূচী ২০২৩

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষ পরীক্ষার সময়সূচী ২০২৩ প্রকাশিত হয়েছে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে এই পরীক্ষার সময়সূচী প্রকাশ করা হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২২ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার ২০২১-২২ শিক্ষাবর্ষের নিয়মিত, ২০১৭-১৮, ২০১৮-১৯, ২০১৯-২০ এবং ২০২০-২১ শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন ছাত্র/ছাত্রীদের সময়সূচী প্রকাশ করা হয়েছে। প্রকাশিত সময়সূচী অনুসারে অনার্স ২য় বর্ষ পরীক্ষার তত্ত্বীয় বিষয়ের পরীক্ষা ৩০/১১/২০২৩ তারিখ থেকে শুরু হয়ে যা ১১/০২/২০২৪ তারিখ পর্যন্ত চলবে। সময়সূচীতে উল্লেখিত দিনসমূহে দুপুর ১২:৩০ টা হতে পরীক্ষা আরম্ভ হবে। 

অ্যামেরিকা DV-2024 লটারি প্রোগ্রামে অনলাইনে আবেদন করুন।
আবেদন করতে ও বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ০৬ নভেম্বর ২০২৩ তারিখে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামান কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে পরীক্ষার সময়সূচী প্রকাশ করা হয় এবং পরীক্ষার কেন্দ্রতালিকা প্রকাশ করা হয়েছে। পরীক্ষার সময়সূচী ও কেন্দ্র তালিকা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের পাশাপাশি লেখাপড়া বিডিতেও পাওয়া যাবে।

সরকারী অর্থায়নে ফ্রি কম্পিউটার আইটি কোর্স করুন , কোর্স শেষে পাবেন সার্টিফিকেট ও ১০,০০০ টাকা বৃত্তি।
আবেদন লিঙ্কঃ আবেদন করুন

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২২ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষার পূর্বঘোষিত সময়সূচি অনিবার্য কারণে বাতিল করা হলো। এবং অবশিষ্ট পরীক্ষা গুলো নিচের নতুন রুটিন অনুযায়ী অনুষ্ঠিত হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষ পরীক্ষার সময়সূচী ২০২৩

আমেরিকান ডিভি লটারিতে ১৮-৪০ বছর বয়সীদের জন্য ২০২৪/২৫ এ বাংলাদেশ থেকে আবেদন শুরু হয়েছে! বাড়ি বসে নিজেই আবেদন ফর্ম পূরণ করুন। আবেদন করতে চাইলে নিচের DV Apply Now তে ক্লিক করুন।

DV Lottery Apply Now

কানাডায় চাকরির জন্য বাংলাদেশ থেকে আবেদন শুরু হয়েছে!! আবেদনের লিঙ্ক পেতে নিচের লিঙ্কে ক্লিক করুন https://career.scholarshipcircular.com/canada-work-permit-visa-2024/

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষ পরীক্ষার সময়সূচী ২০২৩

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষ পরীক্ষার সময়সূচী ২০২৩

 

 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষ পরীক্ষার সময়সূচী ২০২৩

আমাদের এই পোস্ট থেকেই অনার্স ২য় বর্ষ পরীক্ষার রুটিন ২০২৩ pdf পাওয়া যাবে। আমরা এখানে nu honours 2nd year পরীক্ষার সময়সূচীর pdf ফাইল সংযুক্তি করেছি। এখান থেকে পিডিএফ ফাইল ডাউনলোড করে মোবাইল ফোন থেকে পিডিএফ ফাইল পড়া যাবে।

কানাডা ভিসার আবেদন করুন এই লিঙ্ক থেকেঃ canada-visa Apply Link

সময়সূচী পিডিএফ ফাইল ডাউনলোড করুন

এ সপ্তাহের ভাইরাল সেরা নিউজ দেখতে ক্লিক করুন।

Download Link

পরীক্ষার ফলাফল প্রকাশ হলে তা জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের পাশাপাশি কেরিয়ার.স্কলারশিপসারকুলার.কম থেকেও জানা যাবে।

Our Website: career.scholarshipcircular.com

You can also check our scholarshipcircular.com Website to get scholarships info.

About career-scholarship

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *